মেনু নির্বাচন করুন
পাতা

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কেন্দ্রীয় অভিযোগ প্রতিকার ব্যবস্থার অনলাইন প্ল্যাটফর্মে আপনাকে স্বাগতম। সরকারি দপ্তর এবং আওতাধীন দপ্তর/সংস্থার প্রতিশ্রুত সেবা, সেবা প্রদান পদ্ধতি এবং সেবা অথবা পণ্যের মান সম্পর্কে আপনার অসন্তোষ বা মতামত এই ওয়েবসাইটের মাধ্যমে জানাতে পারেন। অভিযোগ দাখিল করার পর SMS ও ই-মেইলের মাধ্যমে অভিযোগ প্রতিকারের সর্বশেষ অবস্থা সম্পর্কে জানানো হবে। এ ছাড়া লগইন করেও হালনাগাদ তথ্য জানা যাবে। তবে অজ্ঞাতনামা হিসেবে অভিযোগ দাখিল করলে অভিযোগ সম্পর্কে পরবর্তী কোনো তথ্য পাওয়া যাবে না। অভিযোগ দাখিলের পদ্ধতি সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...

 

অভিযোগের সর্বশেষ অবস্থা

অভিযোগ দাখিলের পর প্রাপ্ত ট্র্যাকিং নম্বর প্রদান করে অভিযোগ প্রতিকারের সর্বশেষ অবস্থা জানতে পারেন

 

অভিযোগ নিষ্পত্তিতে প্রতিক্রিয়া

দাখিলকৃত অভিযোগ নিষ্পত্তিতে আপনার প্রতিক্রিয়া (সন্তুষ্টি/অসন্তুষ্টি) জানাতে পারেন

ছবি


সংযুক্তি


সংযুক্তি (একাধিক)



Share with :

Facebook Twitter